বড় সুখবর পেলো নাসির তাহলে কি কপাল খুললো নাসিরের ?

0
121

হঠাৎ বড় সুখবর পেলো নাসির।ক্রিকেটার নাসির হোসেনের হ্যাক হওয়া ফেসবুক পেজ পুনরু’দ্ধার করা সম্ভব হয়েছে। কিন্তু নিজস্ব ফেসবুক প্রোফাইল ফেরত পাননি এই ক্রিকেটার। ১৯ সেপ্টেম্বর ভোরে প্রথমে নাসিরের নিজস্ব ব্যবহার করা ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়। এরপর সেই আইডি দিয়ে নাসিরের অফিশিয়াল ফেসবুক পেজের নিয়ন্ত্রণ নেয় হ্যাকাররা। উল্লেখ্য, নাসিরের এই পেজের ভক্তের সংখ্যা ছিল প্রায় ৭০ লক্ষ।

হ্যাকিংয়ের বিষয়টি নিশ্চিত করে নাসির জানিয়েছিলেন ,“ বুধবার ভোরে আমার আইডি হ্যাক করে পাসওয়ার্ড এবং মোবাইল নম্বর পরিবর্তন করে ফেলে। তারপর আমার পেজের নিয়ন্ত্রণ নেয় হ্যাকাররা।এই ঘটনার ১৫ ঘন্টার মধ্যেই অফিশিয়াল ফেসবুক পেজ ফিরে পেয়েছেন নাসির। কিন্তু ফেরত পাননি তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্ট। বিষয়টি নিশ্চিত করে নাসির তার পেজে লিখেন, “আলহামদুলিল্লাহ! আমার অ্যাডমিনদের মাধ্যমে ফেসবুক পেজ পুনরুদ্ধার করা সম্ভব হয়েছে। কিন্তু আমার ফেসবুক আইডিতে ফেরত পাইনি।”

উল্লেখ্য, ২০১১ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে অভিষেক হওয়া নাসির হোসেন পারফরম্যান্সের কারণে দ্রুতই জনপ্রিয়তা পান। একসময় ‘ফিনিশার’ খেতাব নামের সাথে জুড়ে যায় এই ক্রিকেটারের। জনপ্রিয়তা ছুঁয়ে যায় আকাশচুম্বি। ২০১৫ সালের মে মাসে নাসিরের অফিশিয়াল ফেসবুকে পেজে ভক্তের সংখ্যা ছাড়িয়ে যায় ৩০ লক্ষ। সে সময় বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পেজে ভক্ত সংখ্যা ছিল ২২ লক্ষ।

নাসিরের পেজটি দেশের তৃতীয় জনপ্রিয় ফেসবুক পেজ ছিল। এরপর পারফরম্যান্সে ধারাবাহিকতা হারানোর ফলে জাতীয় দল থেকে ছিঁটকে যান নাসির। তবে নানা বিষয়ে আলোচনায় ছিলেন এই ক্রিকেটার। গত চার বছরে প্রায় ৪০ লক্ষ ফ্যান যুক্ত হয়েছে নাসিরের অফিশিয়াল ফেসবুক পেজে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে