দীপিকা কি মা হতে চলেছেন?? দেখুন বিস্তারিত।।

0
188

এত দিন সংবাদমাধ্যম দীপিকা পাড়ুকোন মা হতে চলেছেন কি না, তা নিয়ে অনেক অনুমান করেছে। এবার এই বলিউড সুন্দরীর অনুরাগীরা তা নিয়ে নানা প্রশ্ন তুলেছেন। তাঁদেরও অনুমান, দীপিকা নাকি এবার সত্যি সত্যি মা হতে চলেছেন। আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রাতে দীপিকার এক ছবিকে ঘিরে এই জল্পনাকল্পনার জাল বোনা হচ্ছে।
কিছুদিন আগে দীপিকা পাড়ুকোনের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম সরগরম ছিল। বিটাউনে জোর রব ছিল, দীপিকা গর্ভবতী। আর তার জন্য নতুন কোনো ছবি হাতে নিচ্ছেন না তিনি। এবার আইফার রাতকে কেন্দ্র করে আবার একই প্রশ্ন সামনে এসেছে।

আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রাতে দীপিকা পরেছিলেন বেগুনি রঙের পালক লাগানো লং গাউন। মাথায় নেটের দোপাট্টা লাগিয়ে বলিউডের ‘পদ্মাবতী’ ছিলেন একদম ব্যতিক্রম। অনেকে দীপিকার এই নতুন সাজ দারুণ পছন্দ করেছেন। আবার অনেকে তা নিয়ে সমালোচনা করেছেন। তবে এই বেগুনিরঙা গাউনে দীপিকার এক ছবি নিয়ে এখন জল্পনা তুঙ্গে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর অনেক অনুগামী ধরেই নিয়েছেন, এই বলিউড সুন্দরী মা হতে চলেছেন।ইন্টারনেটে ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, দীপিকার পেট একটু স্ফীত। আর এটাকে অনেকে ‘বেবি বাম্প’ বলে মন্তব্য করেছেন। এক ভক্ত বলেছেন, মনে হচ্ছে দীপিকা শিগগিরই সুসংবাদ দিতে চলেছেন। এদিকে আরেক ভক্তের মন্তব্য, দীপিকাকে অত্যন্ত সাদাটে দেখাচ্ছে। সাধারণত গর্ভাবস্থায় এমনটা হয়। এ সময় তাঁর সঙ্গে ছিলেন স্বামী আরেক বলিউড তারকা রণবীর সিং।

দীপিকা পাড়ুকোন বিয়ের পর প্রথম আসছেন ‘ছপাক’ ছবিতে। মেঘনা গুলজার পরিচালিত এই ছবিতে তাঁকে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দেখা যাবে। ‘ছপাক’ আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে। এ ছাড়া কবির খান পরিচালিত ‘এইটি থ্রি’ ছবিতে কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে অভিনয় করেছেন তিনি।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে