এইবার যে নতুন নায়িকাকে নিয়ে মঞ্চে সালমান খান

0
506

মুম্বাইয়ে আইফার (ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি) ২০তম আসরের পুরস্কার দেওয়া হলো গত সোমবার। সেই অনুষ্ঠানে নিজের নতুন নায়িকার সঙ্গে সালমান খান পরিচয় করিয়ে দেন। সালমান খানের এই নতুন নায়িকার নাম সাইয়ি মাঞ্জরেকার। তিনি ভারতের প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক, অভিনয়শিল্পী, চিত্রনাট্যকার ও প্রযোজক মহেশ মাঞ্জরেকারের মেয়ে। ‘দাবাং থ্রি’ ছবিতে সোনাক্ষী সিনহা ছাড়া দ্বিতীয় যে নায়িকা এত দিন আড়ালে ছিলেন, তিনি এই সাইয়ি মাঞ্জরেকার।

১০ বছর আগে দশম আইফা পুরস্কার অনুষ্ঠানের র‌্যাম্পে ‘বলিউডের ভাইজান’ নতুন এক নায়িকাকে পরিচয় করে দিয়েছিলেন। সেই নায়িকার নাম সোনাক্ষী সিনহা। ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এবার তৈরি হচ্ছে ‘দাবাং থ্রি’। আর সোনাক্ষী সিনহারও বলিউডে ১৯ বছর হলো। এবার সাইয়ি মাঞ্জরেকারের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিলেন সালমান খান।

আজ বৃহস্পতিবার ই টাইমসের প্রতিবেদন থেকে জানা গেছে, সাইয়িকে আইফার র‍্যাম্পে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার সময় সালমান খান বলেন, ‘খুব অদ্ভুত ব্যাপার। ১০ বছর আগে সোনাক্ষী সিনহাকে এই মঞ্চে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলাম। আর এবার সাইয়ির পালা।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে